সিয়াম-পূজার পোড়ামন-২ ছবির দ্বিতীয় গানও সুপার ‘হিট’

0
195

পোড়ামন-২ ছবির প্রথম গানেই বাজিমাত করেছেন সিয়াম। এবার মুক্তি পেল পোড়ামন-২ ছবির দ্বিতীয় গান। সালমান শাহকে ট্রিবিউট গানে সিয়ামের পারফর্ম্যান্স ছিল দৃষ্টিনন্দন। নাচে গানে ভরপুর। এক সালমান ভক্তদের উন্মাদনা প্রকাশ পেয়েছে গানের ভিডিওতে। পোড়মন -২ যে বড় পর্দায় সিয়ামের ভাগ্য ফেরাতে যাচ্ছে তা অনেকটা বলা যায়- অন্তত ভক্তদের এমনটাই অভিমত।

‘ও হে শ্যাম’ গানে পূজাকে সাথে নিয়ে সে ধারবাহিকতাই অব্যাহত রাখলেন। ভক্তদের মতে, ‘সুপার।’ একেবারে নিভৃত পল্লীর সংস্কৃতি এই গানে উঠে এসেছে। উঠে এসেছে গ্রামীণ সমাজের মেলায় বহুল ব্যবহৃত অনুষঙ্গ। এক গ্রামীণ উৎসবে পূজা ও সিয়াম ধরা দিয়েছেন নতুন ভাবে, নতুন চেহারায় নিত্য চমকে। তাঁদের রসায়নও দারুণভাবে লিটমাস পেপারকে প্রভাবিত করেছে।

নাচের কোরিগ্রাফি করেছেন জয়েশ প্রধান। শাহ্‌ আলম সরকারের কথায় গানে সুরারোপ করেছেন ইমন সাহা। আর কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা।

সালমান শাহের লুকে দেখা গেছে প্রথম গানে বড় পর্দায় অভিষিক্ত হতে যাওয়া সিয়াম আহমেদকে। জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে পোড়ামন-২ ছবির কাহিনি অনেকটাজুড়ে আবর্তিত হবে সালমানকে ঘিরে। এই ছবিতে সালমান শাহ বড় একটি ‘ফ্যাক্ট’ বলেও জানিয়েছে সূত্রটি।

সিয়াম বলেন, ছবিটিতে আমাকে অনেকবারই সালমান শাহের মতো করতে হয়েছে, সাজতে হয়েছে। দেশীয় চলচ্চিত্রের মহান এই অভিনেতার মতো একের অধিক লুকে আমাকে দেখা যাবে।

রায়হান রাফি পরিচালিত ছবিটি ঈদে মুক্তি পেতে যাচ্ছে বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ। ছবি- সংগৃহীত

বিঃদ্রঃ- লেখাটি ভাল লাগলে শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন। আপডেট সব খবরা- খবর ও অসাধারণ সব টিপস পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক এবং গ্রুপে জয়েন করে একটিভ থাকুন।

আপনার মন্তব্য লিখুন…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here